বিজ্ঞাপন নীতিমালা ও মূল্যঃ
বিজ্ঞাপন যুক্ত করার শর্তাবলী:
১. দেশের আইনের পরিপন্থী কোনো বিজ্ঞাপন যুক্ত করা যাবে না।
২. কোনো ব্যক্তি, ধর্ম বা গোষ্ঠীকে কটাক্ষমুলক বিজ্ঞাপন যুক্ত করা যাবে না।
৩. বিজ্ঞাপনে অশ্লীল কথা বা ছবি যুক্ত করা যাবে না।
৪. কোনো অনৈতিক/ক্ষতিকর ওয়েবসাইটের সাথে লিংক যুক্ত করা যাবে না।
৫. আমাদের তৈরি যেসব ডেমো সাইট (যেমনঃ www.etipsbd.com/demo1/) গুলোতে আপনাদের দেয়া বিজ্ঞাপন নাও থাকতে পারে, এগুলো শুধু আমরা ডিজাইন করার জন্য ব্যবহার করি। যা আমরা বিভিন্ন গ্রাহকের চাহিদা অনুযায়ী সম্পাদনা করে সরবরাহ করি।
৬. ১৫ দিনের নিচে বা ১০০০ টাকার নিচে কোন বিজ্ঞাপন অর্ডার নেয়া হবেনা।
৭. অর্ডার বাতিল করতে বা আর বিজ্ঞাপন প্রচার করতে না চাইলে ৩ দিন পূর্বে জানাতে হবে।
৮. এই নীতিমালা ও বিজ্ঞাপন মূল্য পরিবর্তন করার ক্ষমতা ই টিপস বিডি চাইলে করতে পারে, তবে বিজ্ঞাপন দাতাদের তা ৩০দিন পূর্বে অবহিত করা হবে।

বিজ্ঞাপন মূল্যঃ
১. আমাদের ওয়েবপেজের লোগো এর ডান পাশে যে স্পেস-

* বিজ্ঞাপন সাইজঃ ৭২৮x৯০ সাইজ- ৫০০০ টাকা প্রতি মাস। এই বিজ্ঞাপন শুধু একজন গ্রাহক নিতে পারবেন। বিজ্ঞাপনটি ইমেজ (jpg, png, gif) বা টেক্সট ফাইল হতে পারে। তবে মেমোরি সাইজ ১২০kb এর মধ্যে থাকতে হবে।


২. ডান পাশের বার-
* বিজ্ঞাপন সাইজঃ ২৫০x২৫০, ২০০x২০০, ১৫০x১৫০, ১২০x১২০, ১২০x৬০০, ২৫০x৩০০ ইত্যাদি বা আলোচনা সাপেক্ষে আরও কম বেশি হতে পারে। তবে মেমোরি সাইজ ১২০kb এর মধ্যে থাকতে হবে। এই রাইট সাইড বারে (খালি থাকা সাপেক্ষে) সবোচ্চ ৫টি বিজ্ঞাপন এর অর্ডার নেয়া হবে। বিজ্ঞাপন মূল্য = সাইজx০.০০১ x দিন (উদাহরন, ২০০x২০০সাইজ x০.০০১x ৩০ দিন = ১২০০ টাকা/মাস )


৩. পোস্ট বা কনটেন্ট বডি-
* বিজ্ঞাপন সাইজঃ ৭২৮x৯০, ৪৬৮x৬০, ২৫০x২৫০, ২০০x২০০, ১৫০x১৫০, ১২০x১২০ ইত্যাদি বা আলোচনা সাপেক্ষে আরও কম বেশি হতে পারে। তবে মেমোরি সাইজ ১২০kb এর মধ্যে থাকতে হবে। পোস্ট বা কনটেন্ট বডিতে (খালি থাকা সাপেক্ষে) সবোচ্চ ২টি বিজ্ঞাপন এর অর্ডার নেয়া হবে। বিজ্ঞাপন মূল্য = সাইজx০.০০১ x দিন (উদাহরন, ৭২৮x৯০সাইজ x০.০০১x ৩০ দিন = ১৯৬৫ টাকা/মাস )

যোগাযোগঃ
মোবাইল- ০১৭১৭-২৮৯৬৮৯
ইমেইল- etipsbdinfo@gmail.com

ই টিপস বিডি একটি শিক্ষা মুলক ওয়েবসাইট, যা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনোবক্তব্য বা মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ই টিপস বিডি কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না। সবাইকে ধন্যবাদ ।
-ই টিপস বিডি।