ইন্টারনেট থেকে টাকা আয় শুধু ক্লিক করে

ইন্টারনেট থেকে টাকা আয় নিয়ে বাংলাদেশে অনেক কিছুই শোনা যায়। ইন্টারনেটে সার্চ দিলেই অনেক তথ্য পেয়ে যাবেন। তবে সত্যিই কি ইন্টারনেট থেকে টাকা আয় করা যায়? উত্তরঃ হ্যাঁ যায়, তবে স্বপ্নের মতো আয় করা যায় না, পরিশ্রম করে আয় করতে হয়। এর জন্য নিজেকে প্রস্তুত করে নিতে হয়, কোথায় কাজ করবেন তা জানতে হয়। যাইহোক আজ একটি PTC সাইট নিয়েই কথা বলব।

হাজার Scam PTC সাইটের ভিড়ে এই সাইটটি Legit PTC site. সাইটের নাম Clixsense.com সাইটটি অত্যন্ত নির্ভরযোগ্য একটি সাইট। কেননা এ সাইট থেকে টাকা উপার্জন করেছে এরকম আনেক বাংলাদেশী সদস্য খুজেঁ পাওয়া গেছে তাদের ফোরামে। আমি নিজেও এই সাইটের একজন নিয়মিত সদস্য। এখানে অন্যান্য সাইটগুলো থেকে এখানে এ্যাডের পরিমান বেশি থাকে। এখানে প্রতিদিন আপনি ২০-২৮ টি এ্যাড দেখার সুযোগ পাবেন। যার একেকটি এ্যাডের জন্য আপনি পাবেন ১ সেন্ট অর্থাৎ প্রতিদিন অর্জন করবেন ২০-২৮ সেন্ট। যার জন্য আপনাকে সময় দিতে হবে সর্বোচ্চ ১০-১২ মিনিট। কেননা একেকটি এ্যাড আপনি দেখবেন মাত্র ১০-১২ সেকেন্ড। সময়তো কতভাবেই নষ্ট হচ্ছে । সেই নস্ট করা সময়ের ভিতর কিছু টাকা (ডলার) ইনকাম করুন। তবে আপনাকে পরিশ্রিম করতে হবে, মানে প্রতিদিন লগ ইন করে অ্যাডগুলো সব ভিজিট করতে হবে, রেফারেল যোগাড় করতে হবে। নিচের লিংকে (ব্যানারে) ক্লিক করে সাইটে গিয়ে একাউন্ট করুন। একাউন্ট ওপেন করতে শুধু আপনার ইমেইল প্রয়োজন হবে। আর টাকা ইনকাম করার সময় কুকুর/বিড়াল এর ছবি দেখে আপনাকে চিনতে হবে। কুকুর/বিড়াল??? হ্যাঁ, কারন আপনি legit কিনা তা তারা চেক করে কুকুর বিড়াল ছবি চেনার মাধ্যমে। যখন আপনি অ্যাড দেখবেন তখন চারটি ছবি আসবে (৩টি কুকুর ১টি বিড়াল) এর মধ্যে বিড়ালের ছবিতে ক্লিক করলে আপনি ডলার পাবেন, না হলে পাবেন না। ছবিতে ক্লিক করার পর ৫-৮ সেকেন্ড অপেক্ষা করতে হবে অ্যাড দেখা শেষ হলে দেখবেন নিচে ছোট করে close লেখা আছে সেখানে ক্লিক করতে হবে। তারপর একইভাবে পরের অ্যাডগুলো দেখতে হবে। আর রেফারেল বাড়াতে আপনার নিজের কম্পিউটারে একটির বেশি একাউন্ট করবেন না। করলে আপনার একাউন্ট ব্যান হয়ে যেতে পারে।

আজই একাউন্ট করে ইনকাম করা শুরু করুন। নিচের লিংকে ক্লিক করে একাউন্ট করুন-

পোস্ট করেছেন- মিজান, দিনাজপুর থেকে।

Share this post for your friend (সবার জন্য এই লিংকটি শেয়ার করুন)

PinIt
শুধু পাঠক হিসাবে নয় আমরা আপনাকে চাই একজন শিক্ষক ও লেখক হিসাবে। প্রয়োজনীয় ছবি সহ আমাদেরকে লিখুন ইমেইলে- etipsbdinfo@gmail.com