এর চেয়ে সহজে বিটকয়েন আর্ন করার উপায় আর নেই

ভাল একটি সাইট, এর চেয়ে সহজে বিটকয়েন আর্ন করার উপায় আর নেই। Digital artist Online থেকে খুব সহজে বিটকয়েন আর্ন করার টিপসঃ
1. Create an Email Address and create a coinbase account. Click here to create Coinbase account.
2. Create a Facebook account (Don’t use your personal Facebook account)
Click here to go Digital Artist Online site.
3. Log on by using facebook account.
4. Dashboard – থেকে সকল লিংক আলাদা আলাদা ট্যাব নিয়ে ওপেন রাখুন আর আনলিমিটেড বিটকয়েন আর্ন করতে থাকুন। (লিংক থেকে আলাদা যেকোন একটি ওপেন করে রাখুন, ভিডিও লিংক টার একটি ভিডিও ওপেন করে রাখুন (ভিডিও চালানোর দরকার নেই, ভিডিও দেখতে চাইলে আপনার ইচ্ছামত যেকোন ভিডিও চালাতে পারেন। ইউটিউব থেকে লিংক কপি করেও এখানে দেখতে পারেন। মানে ভিডিও দেখবেন আর বিটকয়েন ইনকাম করতে থাকুন। তবে ডাটা কম থাকলে ভিডিও চালানোর দরকার নেই।) Dashboard পেজের নিচের দিকে লিংক গুলো আছে সেগুলো সবগুলোই ওপেন করে রাখুন।
5. Payouts will be done every Monday if you have a balance over 20,000 Satoshi and have requested a cashout.

6. Earn 25% of ALL of the rewards your friends, family and referrals claim. Once you lock someone into our platform – if they make an account via you, then you earn 25% of all of their claims, on any site, for LIFE.

নিচের চিত্র গুলো দেখুন আইডিয়া পাবেন কি কাজ করতে হবেঃ
dao

dao-1


ঠিকভাবে ক্যাপচা পুরন করে Verify এ ক্লিক করুন, আপনার একাউন্টে এই বিটকয়েন যোগ হয়ে যাবে ।

 এই Link open করুন
এই সাইট থেকে আমি পেমেন্ট পাইছি, তাই পেমেন্ট নিয়া কোন প্রব্লেম নেই। যে সব সাইট ভাল পেমেন্ট করে সে সব সাইট আমি শেয়ার করে থাকি। আমার রেফারেল লিংক থেকে একাউন্ট করে কাজ করুন, আমার অভিজ্ঞতা আপনাদের শেয়ার করব।
For more income:
Register an account to Faucethub.io, here need a bitcoin wallet address. Use the same wallet address to all faucet link and earn satoshi. All satoshi deposited to yuor faucethub.io account. You can withdraw the satoshi to your coinbase wallet account, when your balance reach more than 20000 satoshi (faucethub.io account).

বিশাল এই টিপস ও প্রযুক্তি জোনে আপনাকে স্বাগতম। বিভিন্ন Education Topics, Info, Tips আপনার জন্যই থাকছে আমাদের এই সাইটে। নিয়মিত আপডেট পেতে আমাদের সাথে থাকুন।
ফেসবুকে কমেন্টস করতে, আপনার ফেসবুকে লগইন থাকতে হবে-

এই পোস্টটি শেয়ার করুন