Coinbulb থেকে বিটকয়েন আয় করুন

এই যুগেও মানুষ বেকার, এটা মেনে নেয়া যায় না। কিছু একটা করুন। আজ আমি আপনাদের সাথে একটি ওয়েব সাইট এর সাথে পরিচয় করে দিব যেখান থেকে সহজেই টাকা আয় করতে পারবেন। আপনারা সবাই জানেন ইন্টারনেট থেকে টাকা আয় করা খুব একটা সহজ কাজ না । আর সবাই জানেন বেশির ভাগ PTC সাইটগুলো ভুয়া অথবা খুবই কম আয় করা যায়। এক্ষেত্রে PTC -সাইটের মধ্যে coinbulb.com হচ্ছে একটু আলাদা। আপনাকে কিছুটা ধৈর্য ধরেই কাজ করতে হবে। কোন জিনিসই রাতারাতি চাইলে পাওয়া যায় না। আমি নিচে লিংক দিচ্ছি, এখানে ক্লিক করলে আপনি একটি সাইটে প্রবেশ করবেন, সেখানে আপনার প্রয়োজনীয় ডাটা দিয়ে একটি একাউন্ট ওপেন করুন, অ্যাড সার্ফ করুন। রেফারেল তৈরি করুন আর টাকা ইনকাম করুন।

CoinBulb

CoinBulb Feature:

  • Earn up to 0.00110 mBTC per click
  • Earn 60%-100% referral bonuses
  • Minimum payout is only 0.3 mBTC
  • Instant payment to your Bitcoin wallet

উপরের ব্যানারে ক্লিক করে একটি একাউন্ট আজই খুলুন।

রেফারেল যারা বোঝেন না, তাদের বলছি এখানে আমার রেফারেল লিংক দিলাম আপনাকে একাউন্ট করার জন্য এতে আপনার কোন লস নাই কিন্তু আমার লাভ আছে। আপনি যদি আমার এই রেফারেল লিংক ব্যবহার করে একাউন্ট করেন, তখন আপনার যা ইনকাম হবে আপনার কারনে আমারও অই পরিমান ইনকাম হবে। আপনি এখান থেকে যখন একাউন্ট ওপেন করবেন তখন আপনিও একটি রেফারেল লিংক পাবেন, আপনি তখন অন্যদের রেফার করবেন যেন আপনার রেফারেল হয়ে সে একাউন্ট করে তাহলে আমার মত আপনিও লাভবান হবেন। আপনি এখন একাউন্ট করবেন? যখনই করুন আমার না হোক বাংলাদেশের কারো রেফারেল লিংক হয়েই একাউন্ট ওপেন করবেন। তাহলে আপনার কোন লস হবেনা, কিন্তু আপনার কারনে বাংলাদেশের আরেকজন উপকৃত হবেন, টাকাটাও বাংলাদেশে আসবে।

Coinbulb এ একাউন্ট করুনঃ Coinbulb এ প্রবেশ করুন

বিটকয়েন ওয়ালেটে একাউন্ট করুনঃ
১। প্রথমে coinbase.com থেকে Bitcoin wallet account করুন, তারপর Dashboard থেকে Tools থেকে Wallet address create করুন।

ই টিপসঃ
১। প্রথমে বিটকয়েন ওয়ালেটে একাউন্ট ওপেন করুন, Tools থেকে ওয়ালেট এড্রেস তৈরি করুন। তারপর coinbulb.com এ একাউন্ট করতে হবে, কারন এখানে একটি বিটকয়েন ওয়ালেট এড্রেস দরকার পড়বে। এই এড্রেসেই আপনার আর্ন করা বিটকয়েন withdraw করবেন।
২। ১ টাকাও ইনভেস্ট করবেন না। এখানে ইনকাম করে সেই টাকাই এখানে ইনকাম করবেন।
৩। কখনই এক পিসি/নেট বা একই আইপি দিয়ে একের অধিক অ্যাকাউন্ট Registration করবেন না, তাহলে আপনার অ্যাকাউন্ট বাতিল হবে।
৪। PTC সাইটে সাফল্য পেতে হলে ধৈর্য থাকতে হবে।
৫। রেফারেল বাড়ানোর জন্য ফেসবুকে, ব্লগে বা আপনার বন্ধুদের সাহায্য নিতে পারেন। আপনার রেফারেল লিংক শেয়ার করুন।

*Sponsor Post*
লিখেছেনঃ মিজান, দিনাজপুর থেকে।

ফেসবুকে কমেন্টস করতে, আপনার ফেসবুকে লগইন থাকতে হবে-

এই পোস্টটি শেয়ার করুন