ইন্টারনেট থেকে টাকা আয় করুন

এই যুগেও মানুষ বেকার, এটা মেনে নেয়া যায় না। কিছু একটা করুন। আজ আমি আপনাদের সাথে একটি ওয়েব সাইট এর সাথে পরিচয় করে দিব যেখান থেকে সহজেই টাকা আয় করতে পারবেন। আপনারা সবাই জানেন ইন্টারনেট থেকে টাকা আয় করা খুব একটা সহজ কাজ না । আর সবাই জানেন বেশির ভাগ PTC সাইটগুলো ভুয়া অথবা খুবই কম আয় করা যায়। এক্ষেত্রে PTC -সাইটের মধ্যে Trafficmosoon.com হচ্ছে একটু আলাদা। আপনাকে কিছুটা ধৈর্য ধরেই কাজ করতে হবে। কোন জিনিসই রাতারাতি চাইলে পাওয়া যায় না। আমি নিচে লিংক দিচ্ছি, এখানে ক্লিক করলে আপনি একটি সাইটে প্রবেশ করবেন, সেখানে আপনার প্রয়োজনীয় ডাটা দিয়ে একটি একাউন্ট ওপেন করুন, অ্যাড সার্ফ করুন। রেফারেল তৈরি করুন আর টাকা ইনকাম করুন।

রেফারেল যারা বোঝেন না, তাদের বলছি এখানে আমার রেফারেল লিংক দিলাম আপনাকে একাউন্ট করার জন্য এতে আপনার কোন লস নাই কিন্তু আমার লাভ আছে। আপনি যদি আমার এই রেফারেল লিংক ব্যবহার করে একাউন্ট করেন, তখন আপনার যা ইনকাম হবে আপনার কারনে আমারও অই পরিমান ইনকাম হবে। আপনি এখান থেকে যখন একাউন্ট ওপেন করবেন তখন আপনিও একটি রেফারেল লিংক পাবেন, আপনি তখন অন্যদের রেফার করবেন যেন আপনার রেফারেল হয়ে সে একাউন্ট করে তাহলে আমার মত আপনিও লাভবান হবেন। আপনি এখন একাউন্ট করবেন? যখনই করুন আমার না হোক বাংলাদেশের কারো রেফারেল লিংক হয়েই একাউন্ট ওপেন করবেন। তাহলে আপনার কোন লস হবেনা, কিন্তু আপনার কারনে বাংলাদেশের আরেকজন উপকৃত হবেন, টাকাটাও বাংলাদেশে আসবে।

কিভাবে SIGN UP করবেন:-
Registration –করতে প্রথমে এখানে ক্লিক করেন
১। তারপরে উপরের দিকে ডান পাশে কর্নারে Register-এ Click করেন।
২. First Name ও Last name অংশে নাম দিন, Security no, User name, Mobile no( পুরোটা না দিলেও চলবে) Password দিন, Email দিন, Payza/Paypal অংশে যে Email ইমেইল অংশে দিয়েছেন সেই Email ই দেন। পরে একই ইমেইল দিয়ে Payza/Paypal অ্যাকাউন্ট খুলবেন।
৩। Registration Complete হবার পর ওরা আপনার ইমেইল এ একটি লিংক পাঠাবে। ঐ লিংক থেকে আপনার এই একাউন্ট এ লগ ইন করুন (প্রথমবার)।
৪। তারপর মনে হয় আপনি নিজেই করতে পারবেন, এগুলর উপর অনেক ভিডিও পাওয়া যায় । পরবর্তীতে দেয়া হবে।

৫। Click here to go to Cash Links পেতে প্রতিদিন Start Surfing থেকে ১০ টা করে দেখতে হবে। Cash Links এ ক্লিক করে 0.01 এরকম লেখা সবুজ বাটন (Claim) থাকবে সেগুলতে ক্লিক করলে ৩০ সেকেন্ড এর জন্য একটি লিংক ওপেন হবে। সময় সেশ হলে একটি ৩/৪ সংখ্যার একটি কোড আসবে পাশের বক্সে সে কোড টাইপ করে ডান পাশের বাটনে ক্লিক দিলেই 0.01 ডলার আপনার একাউন্টে যোগ হবে। এভাবে সব Claim করলে আপনি প্রতিদিন 0.1 থেকে ০.4 ডলার পাবেন। আপনার রেফারেলরা এভাবে কাজ করলে তাদের ১০০% আপনিও পাবেন। আগে একাউন্ট করেন তারপর আপনি অনেক কিছুই বুঝতে পারবেন।
৬। ৫। প্রতিদিন ১০টি surf এড নিয়মিত দেখা :-
আপনি যখন রেফারেল বানাবেন যদি আপনি এই এডগুলো না দেখেন তাহলে আপনার একাউন্টে আপনার রেফারেলের আয় আসবে না
লগিং করার পর সামান্য নিচে “Start Surfing” বাটনে ক্লিক একটি এড দেখে “Next”-এ ক্লিক করলে আরও একটি এড অপেন হবে এভাব মোট ১০টি এড দেখে “Back to Account” বাটনে ক্লিক করে আপনার একাউন্টে চলে আসুন এখন দেখতে পাবেন “Start Surfing” এর নিচে একটি টাইম শুরু হয়েছে ২৪ ঘন্টার এই ২৪ ঘন্টার মধ্যে আপনার যত রেফারেল যতটি ক্লিক করবে আপনি সব ক্লিকের ১০০% কমিশন পাবেন তাই এই ১০ টি এড দেখা খুব প্রয়োজন।
৭। একাউন্টে যখন ২ ডলারের বেশি হবে তখন আপনি সাথে সাথে ক্যাশ আউট করতে পারবেন। আপনি আপনার টাকা পেপাল বা পেজা তে ট্রান্সফার করে নিতে পারেন। বাংলাদেশে পেপাল সাপোর্ট করেনা তাই payza তে একটি আকাউন্ট খুলুন ।
৮। এখানে একাউন্ট খুলার জন্য আমার রেফারেল লিংক দেয়া আছে। এই লিঙ্কের মাধ্যমে আপনি একাউন্ট করলে আপনার কোন লস/ এক্সট্রা লাভ হবেনা। সরাসরি লিংকে গিয়ে একাউন্ট খুললে যে সুবিধা পাবেন এখান থেকে একাউন্ট খুললে সেই একই সুবিধা। কিন্তু আপনি আমার লিংক থেকে একাউন্ট করার কারনে আমার কিছু লাভ হবে। আমার রেফারেল হবেন আপনি। তবে আমি বলব সরাসরি একাউন্ট না খুলে কারো রেফারেল হয়ে খুলা ভাল। কারন বাংলাদেশি কার রেফারেল হয়ে একাউন্ট খুললে একজন বাংলাদেশি কিছু ডলার পেল এবং সে আপনাকে কিছু হেল্পও করতে পারে।

যারা এই ট্রাফিক মনসুনে কাজ করতে সমস্যায় আছেন তাদের জন্যঃ
Hello friend, ট্রাফিক মনসুনে একাউন্ট করার জন্য আপনাকে ধন্যবাদ।
অনেকেই Block Account এ সমস্যায় পড়েছেন, আমি নিজেও পড়েছিলাম। কিন্তু এখন ট্রাফিক মনসুন এর সিস্টেম উন্নত হয়েছে। ফলে পূর্বে যে সকল সমস্যা ছিল তা বর্তমানে নেই এবং এখন আগের থেকে অনেক বেশি ক্যাশ লিংক পাওয়া যায়। তাই ইনকামও আগের থেকে অনেক বেশি। পিটিসি সাইটে এর চেয়ে ভাল ইনকাম আর কোথাও করতে পারবেন না। তবে এখন একটি National ID Card দিয়ে একাউন্ট Approved না করা পর্যন্ত আপনি ক্যাশ লিংকগুলো দেখতে পারবেন না। একাউন্ট Approved করা খুবই সোজা শুধু আইডি কার্ড অনুযায়ী তথ্য ও ছবি মিল রেখে আর যদি মিল না থাকে তাহলে Edit Profile এ গিয়ে আইডি কার্ড অনুযায়ী তথ্য ও ছবি পরিবর্তন করে আইডি কার্ড scan করে upload করে দিলেই একাউন্ট Approved হয়ে যাবে। Approved না হলে তাদের একটি মেইল দিবেন, Support থেকে একটি টিকিট ওপেন করবেন এবং একটি মেসেজে আপনার আকাউন্ট Approved করার রিকুয়েস্ট করবেন (আপনার একাউন্টে লগ ইন থেকেই করবেন)।

ট্রাফিক মনসুনে একাউন্ট না থাকলে এখনই একাউন্ট করুন। নিচের ব্যানারে ক্লিক করে একাউন্ট করুন-
Share Up To 110 % - 10% Affiliate Program

ই টিপসঃ
১। PTC সাইটে সাফল্য পেতে হলে ধৈর্য থাকতে হবে। প্রথমে দিকে যেগুলো আয় হবে তা Payout না করে সেটা দিয়ে রেফারেল রেন্ট করবেন/রেফারেল কিনবেন। তাহলে আয়ের পরিমান বাড়বে।
২। ১ টাকাও ইনভেস্ট করবেন না। এখানে ইনকাম করে সেই টাকাই এখানে ইনকাম করবেন।
৩। কখনই এক পিসি/নেট বা একই আইপি দিয়ে একের অধিক অ্যাকাউন্ট Registration করবেন না, তাহলে আপনার অ্যাকাউন্ট বাতিল হবে।
৪। Trafficmosoon এর RR System বুঝা এক দিনে সম্ভব না। তাই আপনাকে ধৈর্য ধরতে হবে। ধৈর্য ধরলে সফল হবেন।
৫। রেফারেল বাড়ানোর জন্য ফেসবুকে, ব্লগে বা আপনার বন্ধুদের সাহায্য নিতে পারেন।
Share Up To 110 % - 10% Affiliate Program
উপরের ব্যানারে ক্লিক করে একটি একাউন্ট আজই খুলুন।

*Sponsor Post*
লিখেছেনঃ মিজান, দিনাজপুর থেকে।

ফেসবুকে কমেন্টস করতে, আপনার ফেসবুকে লগইন থাকতে হবে-

Share this post for your friend (সবার জন্য এই লিংকটি শেয়ার করুন)

PinIt
শুধু পাঠক হিসাবে নয় আমরা আপনাকে চাই একজন শিক্ষক ও লেখক হিসাবে। প্রয়োজনীয় ছবি সহ আমাদেরকে লিখুন ইমেইলে- etipsbdinfo@gmail.com