ই টিপস ওয়েব সার্ভিস

ই টিপস ওয়েব সার্ভিসঃ

আমাদের থেকে সাইট ডিজাইন করে নিতে চাইলে আপনাকে অবশ্যই নিচের নীতিমালা মেনে নিয়ে অর্ডার দিতে হবে।

নীতিমালাঃ

১। সকল কনটেন্ট ( পোস্ট, পেজ, লোগো, টেক্সট, ইমেজ বা অন্যান্য তথ্য) অর্ডারদানকারীকে সরবরাহ করতে হবে। অর্ডারদানকারীর যেকোনো কনটেন্ট এর দায়ভার কোনভাবেই ই টিপস বিডি নেবেনা। আমরা শুধু আপনাদের দেয়া তথ্য বা কনটেন্ট অনুযায়ী পেজ বা ওয়েবসাইট তৈরি করে দিব।

২। ডোমেইন ও হোস্টিং অর্ডারদানকারীকে সরবরাহ করতে হবে বা নিজ পছন্দ অনুযায়ী কিনতে পারবেন। ডোমেইন কিনার পর আমাদেরকে সাইট ডিজাইনের অর্ডার দিবেন।

৩। সাইটের মেনু, হোম পেজ, সাইড বার, লোগো, কন্টাক্ট পেজ, ফুটার বারে গ্রাহকের পছন্দ অনুযায়ী সাজানো হবে। এক্ষেত্রে আপনাদের সাইটটি আমাদের সাইটে ডেমো হিসাবে দেখার সুযোগ করে দেয়া হবে।

৪। আপনার সাইটের Google ইনডেক্স, আলেক্সা (Alexa) ভেরিফাই, ফেসবুক পেজ, SEO এইসব কাজ অর্ডারদানকারীকেই সম্পন্ন করতে হবে। তবে এ ব্যাপারে আমরা কিছুটা হেল্প করতে পারি।

৪। আপনাদের সাইট আপনার হোস্টিং এ আপলোড করে দেয়া হবে। প্রয়োজনে তৈরিকৃত সাইট আপনি নিজেও আপলোড করতে পারেন এক্ষেত্রে মোবাইল ফোনে সহযোগিতা করা হবে। তখন অর্ডারদানকারীর ইমেইলে ডিজাইন করা সাইট ও ডাটাবেস (zip করে) প্রেরন করা হবে এবং চাইলে ইহার ডেমো আমাদের সাইটে দেখতে পারবেন। সাইট আপনার ডোমেইন ও হোস্টিং আপলোড করার পর কিছু সম্পাদনা করতে হয়, এটা আপনি নিজে বা আমাদের মাধ্যমে করে নিতে পারেন। আমাদের মাধ্যমে সম্পাদনা করে নিতে চাইলে আপনার সাইটের (ডোমেইন, হোস্টিং, ওয়ার্ডপ্রেস) পাসওয়ার্ড প্রয়োজন হতে পারে। তাই টেম্পোরারি পাসওয়ার্ড অর্ডারদানকারীকে সরবরাহ করতে হবে।

৫। প্রতিটি ওয়েবসাইটের পাসওয়ার্ড অতি গোপনীয় বিষয়। আমাদের মাধ্যমে ডিজাইন করা সাইট আপলোড ও সম্পাদনা শেষ হলে আপনি সকল পাসওয়ার্ড পরিবর্তন করে নিবেন। সাইট ডেলিভারি দেবার পর আপনার সাইটের কোন পাসওয়ার্ড, কন্টেন্ট ও আপনার সাইটের কোন গোপনীয় বিষয় সম্পর্কে ই টিপস বিডি আর কোন অবগত থাকবেনা এবং সকল কিছুর দায় অর্ডারদানকারীর উপর বর্তাবে। সাইট ডেলিভারি দেয়া হলে আমাদের নির্ধারিত ফরমে অর্ডারদানকারীর স্বাক্ষর নেয়া হবে এবং সেটি ই টিপস বিডি এর নিকট জমা থাকবে।

৬। সাইট ডেলিভারি দেবার পর কিভাবে নতুন পোস্ট, পোস্ট এডিট সহ কিছু সম্পাদনা ফোনে ফ্রি ইন্সট্রাকশন (প্রথম ৭ দিন) দেয়া হবে। তবে কোন সমস্যা মনে করলে ফোনে হেল্প করার চেষ্টা করা হবে।

৭। সাইটের নিরাপত্তা বিষয়, ডোমেইন ও হোস্টিং রিনিউ, সাইট আপডেট সকল কিছুই অর্ডারদানকারীকেই করতে হবে।

৮। উপরের সকল শর্তাবলী মেনে এই ফরমে অর্ডারদানকারী স্বাক্ষর দিয়ে ই টিপস বিডি এর কাছে জমা দিবেন।

৯। এই নীতিমালা শর্তাবলীটি আমাদের কাছে সাইট ডিজাইন করার আবেদন ফরম হিসাবেও গণ্য হবে।

১০। এই নীতিমালা ই টিপস বিডি যেকোন সময় পরিবর্তন করতে পারবে।

নীতিমালা শর্তাবলী মেনে অর্ডার প্রদান করার ফরমটি ডাউনলোড করুণ এখানে ক্লিক করুণ
সাইট ডেলিভারি নেবার সময় যে ফরমে আপনি স্বাক্ষর করে আমাদের কাছে দিবেন সেটি এখানে থেকে ডাউনলোড করে নিন এখানে ক্লিক করুণ

উপরের শর্তাবলী লেখা ফরমটি (পিডিএফ) ডাউনলোড করে নিয়ে স্বাক্ষর করে আমাদের আছে জমা (স্ক্যান করে ইমেইলে) দিবেন অথবা সরাসরিও দিতে পারেন।

যেকোনো প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন-

ই টিপস বিডি
Mahabbat Mahin
E-mail: etipsbdinfo@gmail.com
মোবাইল: ০১৭১৭-২৮৯৬৮৯

ডেমো (Demo) ডিজাইন করা সাইটঃ

সাইট ডিজাইন অর্ডার করার পূর্বে আমাদের তৈরি ডেমো গুলো দেখে নিতে পারেন, ডেমো সাইট গুলো থেকে কোন সাইট অর্ডার করলে আলোচনার মাধ্যমে অল্প টাকায় ৭ দিনে সরবরাহ করার চেস্টা করা হবে ।

ডেমো সাইটগুলো দেখুন-

একটি ডেমো স্কুলের সাইট
ফায়ার ফাইটিং সরবরাহকারী প্রতিষ্ঠান
একটি সমিতির সাইট
ব্লগ- দৃষ্টি বাংলাদেশ (দৃষ্টি জুড়ে বাংলাদেশ)
Creation Park (বায়িং হাউজ)
আমার পারসোনাল পেজ (HTML)
আমরা WordPress ও HTML দিয়ে সাইট তৈরি/কাস্টমাইজ করি।

আমাদের ক্লাইন্টঃ

ই টিপস বিডি কর্তৃক ডেলিভারি করা সাইটগুলো দেখুন-

Share this post for your friend (সবার জন্য এই লিংকটি শেয়ার করুন)

PinIt
শুধু পাঠক হিসাবে নয় আমরা আপনাকে চাই একজন শিক্ষক ও লেখক হিসাবে। প্রয়োজনীয় ছবি সহ আমাদেরকে লিখুন ইমেইলে- etipsbdinfo@gmail.com